মঙ্গলবার, ২৮ জুন ২০২২ ১৪ই আষাঢ় ১৪২৯
 
ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্রে চাকরি
প্রকাশ: ১১:২৪ am ২১-০৫-২০২২ হালনাগাদ: ১১:২৫ am ২১-০৫-২০২২
 
 
 


ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্র সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানে একাধিক শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবে।

পদের নাম: প্রধান সহকারী। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ও কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। বেতন স্কেল: ১১,৩০০–৩৮,৬৪০ টাকা।

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। সাঁটলিপিতে প্রতি মিনিটে যথাক্রমে ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ এবং টাইপিংয়ের গতি ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: ইলেকট্রিশিয়ান। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ট্রেডে এইচএসসি পাস; সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

বয়সসীমা : ২০২২ সালের ১৮ মে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের শেষ সময়: ২ জুন, ২০২২।

আবেদন যেভাবে : আগ্রহীরা http://latc.teletalk.com.bd/ এখান থেকে আবেদন করতে পারবেন।

আবেদন ফি : ১১২ টাকা।

 
 

আরও খবর

 
 
© Somoyer Konthosor | Developed & Maintenance by Ambala IT